Female sexual arousal নারীকে যৌন উত্তেজিত করার চারটি সুত্র

447 views
Female sexual arousal নারীকে যৌন উত্তেজিত করার চারটি সুত্র

Female sexual arousal যৌন কাজ একরকম অভিজ্ঞতা বলতে পারেন।যে যত বেশি অভিজ্ঞ সে ততবেশি সফলতা লাভ করে।ক্রিকেট খেলায় যেমন ধৈর্য্য না ধরতে পারলে ক্রিজে বেশিক্ষণ থাকা যায় না, তেমনি যৈন কাজে নারীকে যৌন উত্তেজনায় উত্তেজিত করতে হলেও তড়িঘড়ি করলে সফলতা আসে না। বিপরীতে যৈন জীবনে ব্যর্থতা নেমে আসে।

তবে অঅপনার ডক্টর আজ আপনাদের জন্য এমন ৪ টি গোপন সূত্রের সন্ধান দিবে যার মাধ্রমে আপনি আপনার সঙ্গীনিকে যৌন উত্তেজনায় সহজে উত্তেজিত করতে পারবেন।চলুন দেখি নারীকে যৌন উত্তেজনায় উত্তেজিত করার সেই ৪ টি গোপন সূত্র কি কি?

১. সিঙার: বেশির ভাগ নারী মিলনপুর্ব সিঙারে সরাসরি যৌন মিলনের ছেয়ে বেশি তৃপ্তি পেয়ে থাকে। তাই ফোর-প্লে তে অধিক সময় নিন।

২. কল্পনা / ফ্যান্টাসী: শাররীক মিলনকালে অথবা অন্য সময় যৌনতা নিয়ে কল্পনা করা মোটেও ভুল নয়। যৌন উত্তেজনায় উত্তেজিত করতে সঙ্গীর উত্তেজক কর্মকান্ডের সাথে আপনার কল্পনা মিশিয়ে এক সুখকর আবেশে জড়াতে পারেন। কল্পনার রাজ্যে সব পুরুষ রাজা আর তার সঙ্গী রাণীর আসনে থাকে।

 Female sexual arousal নারীকে যৌন উত্তেজিত করার চারটি সুত্র৩. সরাসরি মিলনে দেরী করা: নারী, বিশেষ করে তরুনীরা সাধারনত বেশি বেশি চুমা, ছোয়া সহ অন্যান্য আনুষাঙ্গিক যৌন উত্তেজক বিষয় একটু বয়স্কদের চেয়ে বেশি কামনা করে। বয়সবেধে চরম যৌন উত্তেজনায় পৌছতে কম/বেশি সময় নিয়ে থাকে। আপনার সঙ্গীর আকাঙ্খার উপর ভিত্তি করে পেনিট্রেশানের আগে আরো কিছু সুখ আদান প্রদান করুন। Female sexual arousal

৪. ভাইব্রেটর: আমাদের দেশে এখনো সেক্স টয় বিক্রি ও ব্যবহার নিষিদ্ধ। তাই নারীকে যৌন উত্তেজনায় উত্তেজিত করার জন্য ভাইব্রেটর এর বিকল্প আপনার মধ্যমা আঙুলী দিয়ে তার যোনীর ভিতর জি-স্পট (যৌনাঙ্গের কিছুটা ভিতরে অতি সংবেদনশীল অঞ্চল) এ কম্পন সৃষ্টি করতে পারেন। তবে মনে রাখবেন কোন অভ্যাস যেন স্থায়ী না হয়ে যায়? Female sexual arousal